মোঃ শরিফ উদ্দিন, শেরপুর : শেরপুর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন শেষ হয়েছে। সম্মেলনে জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিককে সভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান ছানোয়ার হোসেন ছানুকে সাধারণ সম্পাদক ও বিদায়ী সাধারণ সম্পাদক অ্যাডভোকেট চন্দন কুমার পালকে সিনিয়র সহসভাপতি নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দুপুরে সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য শেষে নতুন কমিটি ঘোষণা করেন।

এর আগে বেলা ১১টায় জেলা আওয়ামী লীগের সভাপতি আতিউর রহমান আতিকের সভাপতিত্বে সম্মেলন উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক।

এ সময় আব্দুর রাজ্জাক বলেন, দেশে কোনো তত্বাবধায়ক সরকার আসবে না। বর্তমান সরকারের অধীনেই নির্বাচন হবে। বিএনপি দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির চেষ্টা করছে। তারা বলে আগামী ১০ তারিখে নাকি লাল কার্ড দেখাবে। তাদের এই উদ্দেশ্য সফল হবে না। ১০ ডিসেম্বর যারা বিশৃঙ্খলা করার চেষ্টা করবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

সম্মেলনে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, সদস্য মারুফা আক্তার পপি ও রেমন্ড আরেংসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

সর্বশেষ ২০১৫ সালের ১৯ মে জেলা আওয়ামী লীগের সম্মেলনে সদর আসনের সংসদ সদস্য হুইপ আতিউর রহমান আতিককে সভাপতি এবং অ্যাডভোকেট চন্দন কুমার পালকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়।